ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়ায় স্কুল মাঠে ফুটবল খেলা শেষে গোসল করতে নেমে পুকুরে ডুবে আবদুল্লাহ আস সাফওয়ানুল (১০) নামের এক হাফেজখানা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় পুকুরে এ ঘটনা ঘটে। শিশু সাফওয়ান উপজেলার সাহারবিল ইউনিয়নের শিক্ষক দম্পতি মাস্টার সরওয়ার উদ্দিন ও সালেহা বেগমের ছেলে।

প্রত্যক্ষদর্শী লোকজন জানান, শিশুর বাবা সরওয়ার উদ্দিন সাহারবিলের বিএমএস উচ্চ বিদ্যালয়ের ও মাতা সালেহা বেগম সাহারবিল ইউপির কোরালখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা। তাদের বাসা চকরিয়া পৌরসভার সবুজবাগ এলাকায়।

শুক্রবার সকালে শিক্ষক মা-বাবা বাসায় না থাকার সুযোগে সহপাঠীদের সঙ্গে অনতিদূরে চকরিয়া সরকারি হাইস্কুল মাঠে ফুটবল খেলতে যায় সাফওয়ান। পরে খেলা শেষে স্কুলের পাশের পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে যায় শিশু সাফওয়ান। কিছুক্ষণ পর খেলতে যাওয়া অন্য শিশুরা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, পানিতে ডুবে শিশু মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: